এক মুঠো সপ্নের মোহে
- মোঃহাবিবুর রহমান হাবিব - জোসনার নেকাব ০২-০৫-২০২৪

নিতুই সপ্ন দেখি নাল নীল বেগুনী
সপ্ন গুলো ধরতে পারিনা দু' চোখের নীল খামে
কখনো কখনো মনে হয় সুখের সপ্ন গুলো মুঠো করে রাখি আগামির জন্য
এক মুঠো সপ্নের প্রতাশায় বার বার ফিরে যাই
সপ্নের প্রান্ত সিমায়
আমারে ডেকে চলে সপ্নের এক ঝাক প্রজাপতি
আর আমি এক পশলা ব্রিস্টির মোহে
ফটিক জল ফটিক জল বলে
অনাগত সপ্নকে ডেকে চলি.....................।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।